টিটিসি নওগাঁ অধ্যক্ষের সাথে মৌসুমী রেইজ প্রকল্প কর্মকর্তাদের সৌজন্য সাক্ষাত

0
 

নওগাঁ সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)র অধ্যক্ষ জনাব মোঃ ‍ওহিদুল ইসলাম এর সাথে সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মৌসুমী-রেইজ প্রকল্পের কর্মকর্তাবৃন্দ। আজ (সোমবার ০৬ মে, ২০২৪ ইং) সকাল সাড়ে ১০টায় টিটিসি-নওগাঁ এর অধ্যক্ষের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন মৌসুমী-রেইজ প্রকল্পের ৩ সদস্যের প্রতিনিধি দল। সাক্ষাতে প্রতিনিধি দল মৌসুমী ও রেইজ প্রকল্পের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে তাঁকে অবগত করেন। অন্যান্য কার্যক্রমের পাশাপাশি শিক্ষানবিশী কার্যক্রমের কথা জেনে তিনি আনন্দিত হন ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন। 


এসময় টিটিসি নওগাঁ’র অধ্যক্ষ  জনাব মোঃ ‍ওহিদুল ইসলাম ও ওয়েল্ডিং এন্ড ফেব্রিকেসন বিভাগের ইন্সট্রাকটর জনাব সানজিদা পারভিনের হাতে মৌসুমী ও রেইজ প্রকল্পের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেন রেইজ প্রতিনিধি দল।

এরপর রেইজ শিক্ষানবিশদের RPL সনদায়ন প্রকৃয়ায় যুক্ত করার বিষয়ে ফলপ্রসু আলোচনা করা হয়। এতে তিনি আগ্রহ প্রকাশ করে সংশ্লিষ্ট বিভাগকে উদ্যোগ গ্রহনের জন্য নির্দেশনা প্রদান করেন।

মৌসুমী রেইজ সমন্বয়কারী নূরুন নাহার এর নেতৃত্বে ৩ সদস্যের প্রতিনিধি দলে ছিলেন লাইভস্কিল এন্ড এন্টারপ্রিনিউরশীপ ডেভেলপমেন্ট অফিসার জনাব মোঃ সিফাত ইসলাম ও কেইস ম্যানেজমেন্ট অফিসার মোঃ নূরুন নবী রাসেল। 

Post a Comment

0 Comments
Post a Comment (0)

Search This Blog

To Top