দাউদকান্দিতে ইউনিয়ন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
আজ (শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪ ইং) সকাল ১১টায় সেন্টার ফর কমিউনিটি ডেভেলপমেন্ট এসিসটেন্স (সিসিডিএ)এর কৈশোর কর্মসূচির সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মকাণ্ডের  আওতায় ইউনিয়ন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়নের রাজেন্দ্র বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ের শ্রেণীকক্ষে উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উক্ত আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিডিএ’র এলাকা কর্মকর্তা জনাব আবুল কালাম কাজী, ডকুমেন্টেশন কর্মকর্তা মোঃ নুরুন্নবী রাসেল ও কৈশোর কর্মসূচীর সিনিয়র কর্মসূচী কর্মকর্তা সঞ্জয় সাহা প্রমুখ। 

আয়োজনে বিভিন্ন বিষয়ের প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ইলিয়টগঞ্জ রাজেন্দ্র বিশ্বনাথ উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক জনাব উমর ফারুক, সিনিয়র শিক্ষক জনাব মুক্তা রানী দেব ও শিউলী আক্তার। প্রতিযোগিতায় বিজয়ীদের উপজেলা পর্যায়ে প্রতিযোগিতার জন্য বাছাই করা হয়।

প্রতিযোগিতায় দেশাত্মবোধক গান, পল্লীগীতি,  কবিতা আবৃত্তি ও একক নৃত্য বিষয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ও ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এর কিশোর- কিশোরী ক্লাবের সদস্যবৃন্দ। 

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কারের প্রদান করেন অতিথীবৃন্দ।

Post a Comment

0 Comments
Post a Comment (0)

Search This Blog

To Top