তথ্য সরবরাহে বাধা : কৃষি কর্মকর্তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের নির্দেশ

0

মোঃ নূরুন্নবী রাসেলঃ

টাঙ্গাইল জেলার  কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) ও বিকল্প দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আরটিআই)-কে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের নির্দেশ। 


তথ্য সরবরাহে বাধা এবং তথ্য অধিকার আইনের প্রয়োগকে বাঁধাগ্রস্ত করায় টাঙ্গাইল জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) ও বিকল্প দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আরটিআই)-কে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ এবং তথ্য অধিকার আইনে চাহিত তথ্য সরবরাহে অবহেলার দায়ে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, টাঙ্গাইল জেলা কার্যালয়ের জেলা প্রশিক্ষণ কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আরটিআই)-কে সতর্ক করেছেন তথ্য কমিশন বাংলাদেশ।  


আজ (সোমবার, ০৬ নভেম্বর ২০২৩) বাংলাদেশ তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার ডক্টর আবদুল মালেক, তথ্য কমিশনার শহীদুল আলম ঝিনুক এবং তথ্য কমিশনার মাসুদা ভাট্টি তথ্য অধিকার আইন অনুযায়ী শুনানী গ্রহণপূর্বক এই আদেশ প্রদান করেন। 


আজ বাংলাদেশ তথ্য কমিশনের জনসংযোগ কর্মকর্তা লিটন কুমার প্রামাণিক স্বাক্ষরিত বার্তায় এই তথ্য জানানো হয়।  এছাড়াও কমিশনে আজ ০৮ টি অভিযোগের শুনানী করে ০৬ টি অভিযোগের নিষ্পত্তি করা হয় বলেও বার্তায় জানানো হয়েছে।

Post a Comment

0 Comments
Post a Comment (0)

Search This Blog

To Top