যথাযোগ্য মর্যাদায় সিসিডিএ’র শেখ রাসেল দিবস পালন

0


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস উপলক্ষে আজ (বুধবার, ১৮ অক্টোবর ২০২৩ ইং) সিসিডিএ সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় সিসিডিএ কৈশোর কর্মসূচির বিভিন্ন উপজেলার কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলার বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আলী আজগর ও বীর মুক্তিযোদ্ধা জনাব তৌহিদ মোল্লা। এছাড়াও উপস্থিত ছিলেন সিসিডিএর এলাকা কর্মকর্তা আবুল কালাম কাজী, কৈশোর কর্মসূচীর সিনিয়র কর্মসূচী কর্মকর্তা সঞ্জয় সাহা, সমৃদ্ধি সমন্বয়কারী মোঃ হাসান আলী, পেইজ প্রকল্পের ভিসিএফ সিরাজুল ইসলাম, ডকুমেন্টেশন কর্মকর্তা নুরুন্নবী রাসেল, রেইজ কেস ম্যানেজমেন্ট অফিসার আজিজার রহমান সুমন, মৎস্য কর্মকর্তা ইমরান শেখ সহ সিসিডিএ’র কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিভাবকবৃন্দ।


আয়োজনের শেষাংশে শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, আবৃত্তি, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে মুক্তিযুদ্ধ বিষয়ক বই পুরস্কার হিসেবে তুলে দেয়া হয়।

Post a Comment

0 Comments
Post a Comment (0)

Search This Blog

To Top