যথাযোগ্য মর্যাদায় সিসিডিএর মহান বিজয় দিবস উদযাপন

0

মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে পুটিয়া সিসিডিএ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেন্টার ফর কমিউনিটি ডেভেলপমেন্ট এসিসটেন্স (সিসিডিএ) এর আয়োজনে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোসাঃ সাবিনা আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি শিক্ষানুরাগী মিসেস আয়েশা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিডিএর নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুস সামাদ। 

এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশাত্ববোধক গান, কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অতিথিবৃন্দ সকলের পরিবেশনা মনোযোগ সহকারে উপভোগ করেন ও উৎসাহ প্রদান করেন। আয়োজনের শেষে সংক্ষিপ্ত আলোচনায় স্থানীয় মুক্তিযুদ্ধের স্মৃতিকথা তুলে ধরেন সিসিডিএর নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুস সামাদ। 



প্রধান অতিথির বক্তব্যে অভিভাবকদের সন্তানের লেখাপড়ার প্রতি সুদৃষ্টি রাখার আহ্বান জানান বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি শিক্ষানুরাগী মিসেস আয়েশা আক্তার।
এরপর প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার হিসেবে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু বিষয়ক বই তুলে দেয়া হয়।



মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে সংস্থার ৫২ টি শাখার আওতায় প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করে সিসিডিএ।

Post a Comment

0 Comments
Post a Comment (0)

Search This Blog

To Top